Nusrat & Yash: “জোর করে ঈশানকে জাগিয়ে রাখতাম!” দাদাগিরির মঞ্চে জানাল যশ, কিন্তু কেন?

গত বছর ২৬ অগাস্ট মা হয়েছেন নুসরত জাহান (NusratJahan)। ছেলে ঈশানের জন্মের আগেই থেকেই বার বার বির্তক যেন নিত্যসঙ্গী হয়ে গিয়েছে টলিপাড়ার এই জুটি যশ ও নুসরতের। তবে তাতে বিশেষ পরোয়া করতে নারাজ যশ-নুসরত। কিন্তু ছেলে ঈশানের জন্মের পর থেকেই বদলে গিয়েছে তাঁদের জীবন। এই মুহূর্তে ছেলে ঈশান ও স্বামী যশ নিয়ে সুখে সংসার করছেন নুসরত। রবিবার রাতে ‘দাদাগিরি’র (Dadagiri Unlimited) মঞ্চে হাজির হয়েছিলেন যশ-নুসরত (Yash-Nusrat)। সেখানে দাদার সঙ্গে মন খোলা আড্ডায় মাতলেন দু’জনে।

Nusrat Jahan: “এটা কী ঠোঁট বাপ রে” নুসরতের ভিডিয়ো দেখে প্রতিক্রিয়া নেটিজেনদের
ছেলে ঈশানের বয়স ৯ মাস। কিন্তু ছোট্ট ঈশান কী নুসরতকে রাত জাগাচ্ছে জানতে চান সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। এক মুহূর্ত না ভেবে নুসরতের উত্তর “না, না- যশ ওকে খুব ভালো করে স্লিপ ট্রেন করে দিয়েছে। যেখানে এখন গিয়ে আমাদের সুবিধা হয়, ও একটানা ৮ ঘন্টা ঘুমোতে পারে”।

eisamayNusrat Jahan: ঠোঁটের কাছে ঠোঁট, যশের বাহুডোরে নুসরত


যশ (Yash Dasgupta) সৌরভকে বলেন, “শুরুতে দু-ঘন্টা অন্তর ঘুম থেকে উঠে যেতে ঈশান। ফলে ছেলে ঘুমিয়ে নিলেও বাবা-মায়ের রাতের ঘুম উড়েছিল। এরপরই একটা উপায় বার করেন যশ। তিনি বলেন, ‘আমি ওকে বলেছিলাম আমি এটা করব, তুমি রাগ করো না। আমি ওকে রাত অবধি জাগিয়ে রাখতাম… আগে কী হত ও তাড়াতাড়ি শুয়ে পড়ত রাত তিনটের সময় উঠে পড়ত। এরপর ওকে আমি রাত অবধি জোর করে জাগিয়ে রাখতাম, যাতে আমরা যখন ঘুমোবো তখন ও ঘুমোয়”।প্রসঙ্গত, যশ কে বাবা হিসেবে বরাবরই দরজা সার্টিফিকেট দিয়ে এসেছেন নুসরত।

eisamayNusrat Jahan & Yash Dasgupta: একসঙ্গে দরগায় যশ-নুসরত, আইসক্রিম নিয়ে হাজির পথশিশুদের পাশেও
তবে দাদাগিরি মঞ্চে নুসরতকে মাদারহুড নিয়ে প্রশ্ন করে সৌরভ, দাদার প্রশ্নে নুসরতের জবাব, “দুর্দান্ত, যেমনটা অন্য সবার মাতৃত্ব হয়। তবে একটু ক্লান্তিকর আর কী!” তবে ছেলে ঈশানের জন্মের পর তাঁদের সন্তানের ধর্ম নিয়ে বার বার প্রশ্ন করা হয় নুসরতকে। সেই সময় নুসরত বলেন “এক জন ভাল মানুষ হিসেবে বড় করে তুলতে চাই ঈশানকে (Nusrat Jahan Baby)। আমি মুসলিম, যশ হিন্দু, আমাদের সন্তান ধর্মনিরপেক্ষ ভারতের প্রতীক হবে।”

eisamay‘যশের সঙ্গে আমার সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল!’, বিস্ফোরক নুসরত জাহান
এই মুহূর্তে ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত যশও নুসরত (Nusrat Jahan)। সামনেই মুক্তি পেতে চলেছে যশের ছবি ‘চিনেবাদাম’ (Chinebadam) ও ‘রকস্টার’ (Rockstar)। এছাড়াও আসতে চলেছে যশ-নুসরত জুটির ছবি ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’।

We would love to say thanks to the writer of this write-up for this remarkable material

Nusrat & Yash: “জোর করে ঈশানকে জাগিয়ে রাখতাম!” দাদাগিরির মঞ্চে জানাল যশ, কিন্তু কেন?

Movies