Egypt Limestone-এর পিছনে ‘বড় বাথরুম’! কাজ সারতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন Karan Johar!!

বলিউডের প্রথম সারির পরিচালক-প্রযোজক। বলা হয়, তাঁর ছবিতে কাজ করলেই ভবিষ্যৎ উজ্জ্বল। বহুমূল্য ব্র্যান্ডেড পোশাক, প্রাসাদোপম বাড়ি-কাজের থেকেও বেশি বিলাসবহুল যাপন চর্চায় রাখে তাঁকে। অতীতে সারা আলি খান (Sara Ali Khan) বলেছিলেন, এই তারকার স্নানঘরের ঠাট-কাটও নাকি তাক লাগাতে পারে। এ হেন করণ জোহরই (Karan Johar) প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে পড়েছিলেন চরম বিড়ম্বনায়। গলছে অভিমানের বরফ! বিবাদ ভুলে ফের বন্ধু অজয়-করণ?
ঠিক কী ঘটেছিল?

প্রায় দু’দশক আগের কথা। ‘কভি খুশি কভি গম’ (Kabhi Khushi Kabhie Gham) তৈরি করছিলেন করণ। সেই ছবিরই গান ‘সুরজ হুয়া মধ্যম’ শ্যুটের জন্য উড়ে গিয়েছিলেন মিশরে! সঙ্গী হয়েছিলেন নায়ক-নায়িকা। অর্থাৎ শাহরুখ খান এবং কাজল। সেই বর্ণনা দিতে গিয়ে করণ বলেন, “গানটির যেখানে কাজলকে সবুজ শাড়ি পরে দেখা গিয়েছিল, সেই অংশটা খুব সুন্দর একটি জায়গায় শ্যুট করা হয়। ৫০০ কিলোমিটার জুড়ে শুরু চুনাপাথরের নানা মূর্তি ছিল। এত সুন্দর জায়গা আমি আগে দেখিনি কখনও।” eisamaySalman Khan: ঐশ্বর্য থেকে সোমি, প্রাক্তন প্রেমিকাদের নিয়ে মন্তব্য সলমানের
জায়গা সুন্দর ছিল ঠিকই। কিন্তু সুন্দর জায়গায় তৈরি স্মৃতি বিশেষ মধুর ছিল না। সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ে করণ বলেন, “সেই সময় আমার অবস্থা খুবই খারাপ ছিল। আমার পেটের সমস্যা চলছিল। কিন্তু শ্যুট চালিয়ে যেতে হচ্ছিল। এ দিকে কোনও ভ্যানও ছিল না।” অতঃপর প্রকৃতির ডাকে সারা দিতে পরিচালক মহাশয়কে ছুটে যেতে হয়েছিল দুধ-সাদা এক চুনাপাথরের মূর্তির পিছনে। তাঁর কথায়, “মূর্তিটা এতটাই বড় ছিল যে ভেবেছিলাম জীবনেও কারও চোখে পড়ব না। আড়ালেই থাকব।কিন্তু পিছন ফিরে দেখলাম অনেকগুলো মানুষ আমার দিকে এগিয়ে আসছে।” eisamayShanaya-র বলিউড ডেবিউ! Bedhadak-এর ফার্স্ট লুকে বাজিমাত স্টার কিডের
যে দলটিকে করণ দেখেছিলেন, সেটি আসলে সেখানে একটি হলিউড ছবির শ্যুট করতে এসেছিল। পরিচালককে ওই অবস্থায় লেন্সবন্দি করতে প্রস্তুতিও নিয়ে ফেলেছিলেন তাঁরা। করণ বলেন, “প্রায় ২০ জন মানুষ আমাকে সেই মুহূর্তে দেখেছিলেন। ওঁরা ছবি তোলার জন্য ক্যামেরাও বার করে ফেলেছিলেন। নিজের পরিচয় দিয়ে বলেছিলাম একটি ছবির পরিচালক আমি। আমার সম্মানটুকু যাতে রাখা হয়।” eisamay‘টাকার দাবি শুনলে মনে হয় হাতে রিপোর্ট কার্ড ধরিয়ে দি!’, কার উপর চটলেন করণ জোহর?
এই বিড়ম্বনা সামলেই শাহরুখ-কাজলকে নিয়ে ‘সুরজ হুয়া মধ্যম’ শ্যুট করেছিলেন করণ। মুক্তির প্রায় দু’দশক পরেও সিনেপ্রেমীদের চর্চার রসদ জোগায় এই গান। eisamayজীবন-মৃত্যু ভাবাচ্ছে করণ জোহরকে! ইনস্টা পোস্টে কীসের ইঙ্গিত?
২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘কভি খুশি কভি গম’। পরিচালক হিসেবেে এটি কর্ণের দ্বিতীয় ছবি। শাহরুখ খান এবং কাজল ছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, হৃতিক রোশন এবং করিনা কাপুর খানের মতো তারকারা।

We would love to say thanks to the author of this write-up for this incredible material

Egypt Limestone-এর পিছনে ‘বড় বাথরুম’! কাজ সারতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন Karan Johar!!

Movies