Bollywood Nepotism: নেপথ্যে ভাইজানের খেলা? ‘কভি ইদ, কভি দিওয়ালি’ থেকে বাদ শ্রেয়স-আরশাদ

সলমান খানের (Salman Khan) আগমী ছবি Kabhi Eid Kabhi Diwali ফের একবার চর্চায়। সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে বচসার পর এবার ভাইজানের আরও এক পদক্ষেপ শোরগোল ফেলে দিল।
তবে কি Pooja Hegde-র হাত ধরেই বিয়ের পিঁড়েতে Bhaijaan সলমান খান!
KEKD থেকে বাদ পড়লেন শ্রেয়স তলপড়ে (Shreyas Talpade) এবং আরশদ ওয়ার্সি (Arshad Warsi)। আর সবটাই নাকি ভাইজানের কারসাজি। তাঁদের পরিবর্তে ছবিতে নেওয়া হয়েছে আয়ুষ শর্মা (Aayush Sharma) এবং জাহির ইকবালকে (Zaheer Iqbal)।
eisamayTiger 3 Action: ভিলেনকে এক ছোবলে ছবি করবে কী ভাবে! Katrina Kaif-কে অ্যাকশনের পাঠ দিলেন Salman Khan
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন এই ছবির সঙ্গে যুক্ত সূত্র। ওই ব্যক্তি জানিয়েছেন, শুরুতে সলমান খানের ভাইয়ের ভূমিকায় আয়ুষ শর্মার কথাই ভাবা হয়েছিল। কিন্তু চরিত্রের স্ক্রিন টাইম কম হওয়ায় Aayush রাজি হননি।
eisamaysalman khan: বিপাকে সলমান খান! সমন জারি ভাইজানের নামে
তবে এখন তিনি আবার Salman Khan-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে ইচ্ছুক। বোনের বরের আবদার কি আর ফেলা যায়। অগত্য ছবি থেকে বাদ পড়তে হল শ্রেয়স তলপড়ে এবং আরশদ ওয়ার্সি।
eisamaySalman Khan: ঐশ্বর্য থেকে সোমি, প্রাক্তন প্রেমিকাদের নিয়ে মন্তব্য সলমানের
কিছুদিন আগেই পুরনো বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় সলমান খানের। কভি ঈদ কভি দিওয়ালির প্রযোজকের দায়িত্ব থেকে সরে যান সাজিদ।
আকর্ষণীয় উপহার পেতে ক্লিক করুন এবং সহজ প্রশ্নের উত্তর দিন।

পুরুষ অভিনেতারা বদলে গেলেও, Salman Khan-এর বিপরীতে প্রধান নারী চরিত্রে কোনও রদবদল নেই। দক্ষিণের সুপার স্টার Pooja Hedge-কে দেখা যাবে ভাইজানের ভালোবাসার মানুষ হিসেবে।

মাঝে শোনা গিয়েছিল কভি ঈদ কভি দিওয়ালির নাম পালটে হয়েছে Bhaijaan। কিন্তু সেই প্ল্যানে আবার পরিবর্তন। একটি তামিল ছবির রিমেক হতে চলেছে KEKD। ছবিতে বড় ভাইয়ের চরিত্রে দেখা যাবে সলমানকে (Salman Khan)। তাঁর অভিনীত চরিত্র বিয়ে করতে নারাজ। তাঁর ধারণা তিনি বিয়ে করলে পরিবারে অশান্তি দেখা দেবে। তাঁর তিন ভাইয়ের জীবনে প্রেম প্রবেশ করলে, সবাই মিলি ভাইজানের জন্যে লেডি লাভের খোঁজে বেরিয়ে পড়েন।

Aayush Sharma-র সঙ্গে Salman Khan-কে প্রথম স্ক্রিন শেয়ার করতে দেখা যায় Antim: The Final Truth ছবিতে।

আগামীদিনে Salman Khan-কে দেখা যাবে Katrina Kaif-এর বিপরীতে Tiger 3 ছবিতে। থাকবেন অভিনেতা ইমরান হাশমিও (Emraan Hashmi)। এছাড়াও ঝুলিতে রয়েছে Jacqueline Fernandez-এর বিপরীতে Kick 2 ছবি।

OTT প্ল্যাটফর্ম Amazon Prime Video-র সঙ্গে বিশাল অঙ্কের চুক্তি সই করলেন ফিল্ম প্রযোজক Sajid Nadiadwala। লকডাউন চলাকালীনই বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে এই মাল্টিফিল্ম ডিল নিয়ে আলোচনা চালাচ্ছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। অবশেষে চেষ্টা সফল হল। তাঁর প্রযোজনায় পাঁচটি ছবি রিলিজ হবে Amazon Prime Video-তে। আর এর জন্য অ্যামাজনের সঙ্গে ২৫০ কোটি টাকার ডিল সই করেছেন Sajid Nadiadwala।

পাঁচটি ছবির তালিকায় KEKD এবং Kick 2ও ছিল। শেষ পর্যন্ত এই দুটি ছবি থাকবে কি না, তা এখনই অবশ্য বলা সম্ভব হচ্ছে না।

We would like to say thanks to the author of this post for this incredible web content

Bollywood Nepotism: নেপথ্যে ভাইজানের খেলা? ‘কভি ইদ, কভি দিওয়ালি’ থেকে বাদ শ্রেয়স-আরশাদ

Movies