মা কে কুপিয়ে খুন করতে পারেন Varun Dhawan! অভিনেতার মানসিক স্থিতাবস্থা নিয়ে চিন্তায় করুণা!!

করণ জোহরের হাত ধরেই বলিউডে অভিষেক ঘটে পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ানের। প্রথম ছবিতে সকলের নজর কাড়েন বরুণ। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির পর বিভিন্ন ধরনের ছবিতে অভিনয় করেছেন বরুণ। একটি চরিত্রের থেকে অন্যটির বিস্তর ফারাক। সেই কারণেই অভিনেতা হিসেবে নিজেকে প্রতিনিয়ত ভাঙতে হয়েছে বরুণকে (Varun Dhawan) ।

বিনা হেলমেটে বাইকে সওয়ার Varun Dhawan, শাস্তি না দেওয়ার অনুরোধ জানিয়ে পুলিশের দ্বারস্থ মহিলা ফ্যান
eisamayVarun Dhawan: “নিজের হাতে ওমলেট খাইয়েছিলেন”, দিব্যার স্মৃতিতে ডুব বরুণের
স্টুডেন্ট অফ দ্য ইয়ার করার পর সকলের নজরে এলেও বরুণ সাফল্য পান ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবির পর থেকে। এই ছবিতে তাঁর ও আলিয়ার কেমিষ্ট্রি নজর কাড়ে সকলের। তবে ২০১৫ সালে শ্রী রাম রাঘবনের ‘বদলাপুর’ (Badlapur Movie) ছবিটি যেন বরুণ কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। গার্ল নেক্সট ডোর বয়, চকলেট বয়ের রোম্যান্টির হিরোর ইমেজ ঝেড়ে ফেল বরুণ হয়ে উঠল ডার্ক হিরো। এই ছবিতে ডার্ক হিরোর চরিত্রে বিপুল প্রশংসা কুড়োয় বরুণ। বদলাপুরের রঘু চরিত্রের জন্য মানসিক ও শারিরীক দুভাবেই বেশ কসরত করতে হয়েছিল অভিনেতাকে। নিজের গোটা ইমেজ ভেঙে গুড়িয়ে দিয়েছিলেন বরুণ। তবে এই প্রস্তুতির মধ্যে দিয়ে যখন যাচ্ছিল তখন তাঁর পরিবারকে বেশ বেগ পেতে হয়েছিল।

eisamayBawaal: কানপুরের রাস্তায় ঘুরছেন Varun Dhawan!
একটি সাক্ষাৎকারে বরুণ ধাওয়ানের (Varun Dhawan) মা করুণা ধাওয়ান বদলাপুরের রঘু হয়ে উঠতে যে কঠোর পরিশ্রম করেন সেই সময়কার স্মৃতিরোমন্থ করেন। করুণা জানান রঘু চরিত্রটি হয়ে উঠতে তিনি বন্ধুদের সঙ্গে দেখা সাক্ষাৎ কথা সব বন্ধ করে দেন। করুণা বলেন, “মনে হচ্ছিল বরুণ যেন তাঁর সন্তান নন, মনে হত বরুণের হাতে ছুড়ি থাকলে নিজের মাকেও মেরে ফেলতে পারবে।”

eisamayএক বিখ্যাত ছবিতে জুনিয়র আর্টিস্ট, ছ’মাস ঘুরেও পারিশ্রমিক পাননি নওয়াজউদ্দিন
এই মুহূর্তে বাওয়াল (Bawaal) ছবির শ্যুটিং-এ ব্যস্ত বরুণ ধাওয়ান। এই সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘দঙ্গল’, ‘ছিচোরে’ খ্যাত পরিচালক নীতিশ তিওয়ারি। প্রথমবার এই ছবিতে জুটি বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) । এই সিনেমা মূলত দুষ্টু মিষ্টি প্রেমের গল্প। এই সিনেমার শ্যুটিং করতে গিয়ে কানপুরে বেশ ঝামেলায় জড়ান অভিনেতা। কানপুর শহরে রাস্তায় বিনা হেলমেটে বুলেট চালাতে দেখা যাচ্ছে বরুণকে (Varun Dhawan) । এছাড়াও অমর কৌশিকের হরর কমেডি জ্যঁরের ছবি ‘ভেরিয়া’-এয দেখা যাবে বরুণ ধাওয়ানকে। ওই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন কৃতি শ্যানন। এছাড়াও ছবিতে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দীপক ডোব্রিয়ালের মতো অভিনেতারা।

We would like to say thanks to the author of this article for this incredible content

মা কে কুপিয়ে খুন করতে পারেন Varun Dhawan! অভিনেতার মানসিক স্থিতাবস্থা নিয়ে চিন্তায় করুণা!!

Movies