মঞ্জুলিকা ফিরলেও ভয় ক‌ই! ‘ভুল ভুলাইয়া ২’-র ট্রেলার নিয়ে সংশয় অনুরাগীদের

ফিরে এল মঞ্জুলিকা! ভেসে এল ‘তুমি যে আমার’-এর চেনা সেই সুর। আরও একবার শিরদাঁড়া দিয়ে বয়ে গেল শীতল স্রোত। সৌজন্যে ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhoolaiyaa 2)। Bhool Bhulaiyaa 2: আয়নায় কে! আঁতকে উঠলেন Tabu!!
মঙ্গলবার মুক্তি পেল এই ছবির ট্রেলার। ৩ মিনিট ১২ সেকেন্ডের এই প্রচার ঝলকে যা দেখা যায়, সবটাই নতুন। পটভূমিকায় সেই বিখ্যাত ‘হরে রাম হরে রাম’ ব্যতীত ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুল ভুলাইয়া’ সঙ্গে তার সিক্যুয়েলের বিশেষ কোনও মিলই পাওয়া যায় না। অক্ষয় কুমার নন, এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)। তাঁর বিপরীতে কিয়ারা আডবাণীকে (Kiara Advani)। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টাবু, রাজেশ শর্মার, সঞ্জয় মিশ্র, অমর উপাধ্যায়, মিলিন্দ গুনাজির মতো অভিনেতারা। ‘ভুল ভুলাইয়া’-র প্রথম কিস্তির নস্টালজিয়া ফেরাতে দেখা মিলবে ‘ছোটে পণ্ডিত’ রাজপাল যাদবের। eisamayKiara Advani: কার্তিকের ভয়ে ‘জুজু’ কিয়ারা! প্রকাশ্যে ভুল ভুলাইয়া ২-র পোস্টার
অনীশ বাজমি হরর-কমেডি ঘরানার এই ছবির ট্রেলারেও ভয় আর কৌতুকের সহবাস। দুইয়ের মাঝেই ফের নজর কাড়ে কার্তিক-কিয়ারার রসায়ন। ১৫ বছর আগে মঞ্জুলিকার সঙ্গে লড়াই করে তাকে বাগে এনেছিল ডা. আদিত্য শ্রীবাস্তব। সেই চরিত্রেই অভিনয় করেছিলেন অক্ষয়। এ বার তাঁর জুতোতে পা গলালেন কার্তিক। eisamayপর্দায় কামব্যাক মঞ্জুলিকার! ‘ভূত’ ধরতে মরিয়া কার্তিক!!
২০০৭ সালের সেই ছবিতে দেখা গিয়েছিল শাইনি আহুজা,পরেশ রাওয়াল, বিদ্যা বালন, অমিশা পটেলের মতো অভিনেতাদের। মঞ্জুলিকার চরিত্রে দর্শকের প্রশংসা কুড়িয়েছিলেন বিদ্যা। এ বার সেই দায়িত্ব কিয়ারার কাঁধে। নতুন মঞ্জুলিকা কি টেক্কা দেবে পুরনোকে? এখন সেটাই দেখার। বিদ্যা যদিও ইতিমধ্যেই টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন ছবির নির্মাতা এবং শিল্পীদের। তাঁর সেই পোস্টে অনেকেই জানিয়েছেন, তাঁকে ছাড়া এ ছবি অসম্পূর্ণ। জনৈক আবার লিখেছেন, ‘ছবি দেখতে গিয়েআপনাকে খুব মিস করব।’ eisamayবক্স অফিসে মহা যুদ্ধ! একই দিনে মুক্তি RRR এবং Bhool Bhulaiyaa 2-র
অক্ষয় কুমার অভিনীত ছবিটি পরিচালনা করেছিলেন প্রিয়দর্শন। আজ থেকে ১৫ বছর আগে তৈরি হওয়া সেই ছবি বক্স অফিসে ১০০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছিল।

তবে ছবি মুক্তির আগেই অসন্তোষ প্রকাশ করেছে সিনেপ্রেমীদের একাংশ। তাঁদের মতে, অক্ষয় কুমারকে ছাড়া এই ছবি অসম্পূর্ণ। কেউ কেউ আবার সন্দেহ প্রকাশ করছেন মঞ্জুলিকারূপী কিয়ারাকে নিয়ে। পর্দায় এ যাবৎ হাসিখুশি নায়িকা আদৌ বিদ্যার মতো ভয়ঙ্কর হয়ে উঠতে পারবেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে তাঁদের মনে।

যাবতীয় প্রশ্নের উত্তর পাওয়া যাবে ২০ মে। সে দিনই প্রেক্ষাগৃহে আসছে ‘ভুল ভুলাইয়া ২’। আপাতত ছবির প্রচারে ব্যস্ত তারকারা।

We would like to thank the author of this article for this remarkable material

মঞ্জুলিকা ফিরলেও ভয় ক‌ই! ‘ভুল ভুলাইয়া ২’-র ট্রেলার নিয়ে সংশয় অনুরাগীদের

Movies