বড়সড় স্বস্তি Shah Rukh Khan-এর, আইনি মামলা থেকে পেলেন রেহাই

পাঁচ বছর পর আইনি ঝামেলা থেকে মুক্তি। কিং খানের জন্য বিশাল বড় স্বস্তি বয়ে আনল গুজরাট হাইকোর্টের রায়। বলিউডের বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) নামে দায়ের হওয়া ক্রিমিনাল কেস খারিজ করল আদালত। ২০১৭ সালে SRK অভিনীত রইস (Raees) ফিল্মের প্রচারের সময় ভাদোদরা স্টেশনে (Vadodara railway station) এক ব্যক্তির মৃত্যুর কারণে অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের করে রেল পুলিশ ৷ সেই মামলা শুনানির পর এদিন খারিজ করে দেয় গুজরাট হাইকোর্ট (Gujarat High Court)।

Ameesha Patel: ‘প্রতারক’ আমিশা প্যাটেল! অভিনেত্রীর নামে দায়ের এফআইআর

ফিল্ম রইসের (Raees) জন্য অভিনব প্রচার কৌশল বেছে নিয়েছিলেন কিং খান। কিন্তু, তা যে একটা মানুষের প্রাণ কেড়ে নিতে পারে, তা বোধহয় ভুলেও ভাবতে পারেননি বলিউডের বাদশা। ঘটনাটা ২০১৭ সালের ২৩ জানুয়ারির। ‘রেলে চড়ে রইস’ – রইসের প্রোমোশনে ট্রেনে চড়ে প্রচারে বেরিয়েছিলেন কিং খান। মুম্বই থেকে অগাস্ট ক্রান্তি রাজধানী এক্সপ্রেসে চড়ে দিল্লির পথে যাত্রা করেন তিনি। রাত ১০.৩০টা নাগাদ ট্রেন ভাদোদরা স্টেশনে ১০ মিনিটের জন্য দাঁড়াতেই বাধল ঘোর বিপত্তি।

eisamayছবিতে কাজ পাইয়ে দেওয়ার নামে অভিনেত্রীকে যৌন নিগ্রহ! পলাতক বিখ্যাত অভিনেতা

স্বপ্নের তারকাকে একটি বার হাতের কাছে পেতে ট্রেনটিকে ভীমরুলের মতো ছেঁকে ধরেন শাহরুখের ‘জাবরা’ ফ্যানেরা। কেউ ট্রেনের জানলা দিয়ে হাত বাড়িয়ে তাঁকে ছোঁয়ার চেষ্টা করেন। কেউ আবার ট্রেনের ছাদে চেপে কোনওক্রমে উলটোদিকের দরজা দিয়ে ঢোকার আপ্রাণ চেষ্টা চালান। জনতাকে থামাতে পুলিশকে সামান্য লাঠিচার্জও করতে হয়।

eisamayবলিউডে পা রাখছেন কন্যা নাইসা? মুখ খুললেন Ajay Devgan

এই ঘটনার জেরেই কোটা রেল স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মের স্টল মালিক বিক্রম সিং -এর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে রেলওয়ে পুলিশ। শাহরুখের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৭ , ১৪৯ , ৪২৭ , ১২০ বি ধারায় মামলা দায়ের করা হয়েছিল৷ দাঙ্গা বাধানো , অবৈধ জমায়েত , সরকারি সম্পত্তি নষ্টের অভিযোগ আনা হয় শাহরুখের বিরুদ্ধে৷ সেই সমস্ত অভিযোগ থেকেই এদিন কিং খানকে (King Khan) রেহাই দিয়েছে আদালত।

eisamayRohan & Srijla:”মাকে বেশি সময় দিচ্ছি”, সৃজলার সঙ্গে বিচ্ছেদের জল্পনায় ঘৃতাহুতি রোহনের

রেলপুলিশের তরফে জানানো হয়, ‘ট্রেনটি যখন ছেড়ে দেয়, তখনও ট্রেনটিকে ধরেই দৌড়তে থাকেন শাহরুখের ভক্তরা। ভিড়ের চাপেই দম আটকে মৃত্যু হয় এক ব্যক্তির। আর জনতাকে সামাল দেওয়ার দায়িত্বে থাকা দুই পুলিশকর্মী গুরুতর আহত হন।’ স্থানীয়রা জানিয়েছেন, মৃত ব্যক্তির নাম ফারহিদ খান পাঠান। তিনি ছিলেন এক রাজনীতিক।

We wish to say thanks to the writer of this write-up for this outstanding content

বড়সড় স্বস্তি Shah Rukh Khan-এর, আইনি মামলা থেকে পেলেন রেহাই

Movies