”ড্রাগ তো নিচ্ছি না”, প্রকাশ্যে Breastfeeding নিয়ে ফুঁসে উঠলেন Shweta Tiwari

Shweta Tiwari (শ্বেতা তিওয়াড়ি) ৪১ এ যেন সৌন্দর্যের নতুন সংজ্ঞা কায়েম করেছেন। বলিউডে যে ক’জন স্পষ্টবাদী সাফ কথার অভিনেত্রী রয়েছে। তাঁদের মধ্যে শ্বেতা তিওয়ারি নিঃসন্দেহে অন্যতম। বরাবরই বোল্ড স্টেমনেন্ট রেখে এসেছেন শ্বেতা ( Shweta Tiwari)। যার কারণে বেশ কয়েকবার বির্তকে জড়ান শ্বেতা। তবে বির্তক ভয় পান না শ্বেতা (Shweta Tiwari)। বরাবরই তিনি কেয়ার ফ্রী। এবার সমাজের চলতি ধ্যান ধারণা তার চোখ রাঙানিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন শ্বেতা ( Shweta Tiwari)।

”আমার ব্রা সাইজ ভগবান মাপেন”, শ্বেতা তিওয়ারির মন্তব্যে তুঙ্গে বিতর্ক
সমাজের চোখ কোনটা ঠিক কোনটা বেঠিক কিংবা, কোনটা মেয়েদের করা উচিত কোনটা একাবেরই No No। এসবের মাঝেই ওষ্ঠাগত নারীদের জীবন। তবে এত কিছুর মাঝেই চলতি ধারণার পরিপন্থী হয়ে মুক্তি স্বাদ চেটে পুটে আস্বদন করেছেন বেশ কিছু সেলেবরা।তবে বেশ কয়েক বছর ধরেই যে চলতি ধারণা সঙ্গে মহিলারা লড়াই করে আসছেন তা হলে প্রকাশ্যে স্তন্যপান।

eisamay“ক্যারেক্টার সার্টিফিকেট দেওয়া বন্ধ করুন”, নারী দিবসে বার্তা মিমির
এবার প্রকাশ্যে স্তন্যপানের প্রতিবাদে সরব হলেন শ্বেতা তিওয়াড়ি ( Shweta Tiwari)। অভিনেত্রীর সাফ কথা, “প্রকাশ্যে স্তন্যপান করালে যদি কারুর সমস্যা হয় বা আপত্তি থাকে, তবে তিনি এই বিষয় বিন্দুমাত্র বিচলিত নন, কারণ তিনি ড্রাগ দিচ্ছেন না। তাই তাঁর এই বিষয় কোনও সমস্যাই নেই। যদি কারও সমস্যা হয় তাহলে সে উঠে চলে যেতে পারে।”

eisamayবিয়ে করলেন সলমান-সোনাক্ষী? ভাইরাল ছবি ঘিরে জোর জল্পনা
শ্বেতা ( Shweta Tiwari) আরও বলেন, “একজন মা হিসেবে আমার স্তন্যপান করাতে ভালোই লাগে, আমার ছেলের যখন সাড়ে তিন বছর বয়স সেই সময়ও আমি আমার ছেলেকে স্তনপান করিয়েছি। আসলে স্তন্য়পান করানোটা যেন এখনও ট্যাবু হয়েই আছে।”

শ্বেতা ( Shweta Tiwari) এই বিষয়ে বলতে গিয়ে জানান এখনও বিমানবন্দরে স্তন্যপান করানোর কোন নির্দিষ্ট জায়গা নেই। যদি স্মোকিং রুম রয়েছে। অভিনেত্রী সরব হয়েছেন আরও একটি বিষয়ে যেখানে নিজের মত প্রকাশ করতে গিয়ে শ্বেতা ( Shweta Tiwari) বলেন, “এখনও পর্যন্ত মহিলাদের শৌচাগারের বাচ্চাদের ডাইপার জন্য নির্দিষ্ট স্থান থাকে কিন্তু পুরুষদের শৌচাগারে তেমন কোনও ব্যবস্থাই নেই, তাহলে কী ধরে নেওয়া হয় যে মহিলারাই কেবল সন্তান নিয়ে যাতায়ত করেন।”

বরাবরই সমাজ দুই ভাগে ভাগ হয়েই গিয়েছে, যখন তা মহিলা-পুরুষ প্রসঙ্গে তর্ক-বিতর্কে নেমেছে, এবারও তার ব্যতিক্রম নয়।এদিকে তাঁর মেয়ে পলক তিওয়ারিও (Palak Tiwari) বলিউডে পা রাখার জন্য তৈরি হচ্ছেন। তবে তার আগেই তিনি সংবাদ শিরোনামে চলে এসেছেন সইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে ঘোরাঘুরির জন্য।

ei samay

ছবি-সৌজন্যে/shweta.tiwari

We want to say thanks to the author of this post for this remarkable content

”ড্রাগ তো নিচ্ছি না”, প্রকাশ্যে Breastfeeding নিয়ে ফুঁসে উঠলেন Shweta Tiwari

Movies